1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : antonioligon :
  4. [email protected] : dexterarnott :
  5. [email protected] : ggskimberley :
  6. [email protected] : kaseyhartwell1 :
  7. [email protected] : pimgiuseppe :
  8. [email protected] : test114192 :
  9. [email protected] : test15530113 :
  10. [email protected] : test18644919 :
  11. [email protected] : test2246679 :
  12. [email protected] : test25777112 :
  13. [email protected] : test27772429 :
  14. [email protected] : test28072043 :
  15. [email protected] : test29576900 :
  16. [email protected] : test34936489 :
  17. [email protected] : test35340289 :
  18. [email protected] : test37141039 :
  19. [email protected] : test3734843 :
  20. [email protected] : test41175725 :
  21. [email protected] : test43179736 :
  22. [email protected] : test44134420 :
  23. [email protected] : test45570592 :
  24. [email protected] : test46751630 :
  25. [email protected] : test8373381 :
  26. [email protected] : veroniquedulaney :
  27. [email protected] : wpuser_lfudhofinnhh :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৩:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তোলারাম কলেজ ছাত্রলীগের রক্তদান কর্মসূচী জাতীয় শোক দিবস : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী আগামীকাল জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি জনগণের গলার কাঁটা: সোলেমান দেওয়ান রূপগঞ্জ ও বন্দর এলাকা হতে মহাসড়কে পণ্যবাহী গাড়ি ডাকাতিকালে ধারালো অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার শোক দিবসের অনুষ্ঠান সাফল্য মন্ডিত করার লক্ষ্যে ফতুল্লা থানা শ্রমিকলীগের যৌথ উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  যতদিন বেঁচে আছি আমরা যেন এ ধরনের ভাল কাজ আরো বাড়াতে পারি : সালমা ওসমান লিপি বন্দরে দলিল লিখক হাজী খোকনসহ ৪ জনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মানববন্ধন ২১ কোটি টাকার মূসক ফাঁকি: নারায়ণগঞ্জে ৪ জনের বিরুদ্ধে মামলা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ দিয়েছেন : মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এলজিইডি নারায়ণগঞ্জ কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন শামীম ওসমান

ধৈর্যের বাঁধ ভেঙে গেলে ছাত্রদলতো দুরের কথা বিএনপি জামায়াত জোটের কেউ পালিয়ে যাবার সময়ও পাবেনা – পিয়াস আহম্মেদ সোহেল

ফতুল্লা (নারায়ণগঞ্জ) প্রতিনিধি :
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুন, ২০২২
  • ১৪৮ বার
স্বাধীনতা বিরোধী অপশক্তি এখনো জেগে আছে মন্তব্য করে ফতুল্লা থানা শ্রমিকলীগের সভাপতি পিয়াস আহম্মেদ সোহেল বলেছেন, স্বাধীনতা বিরোধী চক্র পচাত্তরের ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের সকল সদস্যদের নৃসংশ ভাবে হত্যা করে খ্যান্ত হয়নাই তারা বঙ্গবন্ধু কন্যা সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকেও হত্যা করার গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে।বিএনপি জামায়াত জোট, একাত্তরের পরাজিত শক্তিরা ২১ আগষ্ট গ্রেনেড হামলা করে প্রিয় নেত্রীকে হত্যা করতে চেয়েছিল কিন্তু আল্লাহর অশেষ রহমত ছিল বলেই তিনি বেচে আছেন এবং দেশ ও মানুষের কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে কাজ করে যাচ্ছেন।
ছাত্রদল কর্তৃক শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আগামী ৪ জুন সারাদেশে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হবে সেই বিক্ষোভ মিছিল সফল করার লক্ষ্যে জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক শাখার উদ্যোগে বুধবার সন্ধ্যায় আলীগঞ্জ লেবার হলে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বর্তমান সরকারের সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশকে  তলাবিহীন ঝুড়ি থেকে তিনি তার গতিশীল নেতৃত্বে স্বল্পোন্নত দেশে পরিনত করেছেন। কোন অপশক্তিই শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে দাবিয়ে রাখতে পারবে না। তিনি ছাত্রদলের নেতাকর্মীদের প্রতি হুশিয়ারি উচ্চারণ করে বলেন,প্রিয় নেত্রীকে হত্যা করার হুমকি দেওয়া হয়েছে আর তা শুনে আমরা কি লেভেনচুস চুষবো? সাবধান হয়ে যান, নয়তো বিষদাঁত ভেঙে দেবো। ধৈর্যের বাঁধ ভেঙে গেলে ছাত্রদল তো দূরের কথা বিএনপি জামায়াত জোটের কেউ পালিয়ে যাবার সময়ও পাবেনা।
আমরা বঙ্গবন্ধুর আদর্শের অকুতোভয় সৈনিক। স্বাধীনতা বিরোধী অপশক্তিদের এদেশ থেকে বিতাড়িত করতে এবং সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের প্রিয় নেতা শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় আপোষ হীন নেতা  শেখ হাসিনার স্নেহধন্য জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক  আলহাজ্ব কাউসার আহমাদ পলাশের নেতৃত্বে রাজপথে আছি।পিয়াস আহম্মেদ সোহেল আরো বলেন,  আমাদের প্রিয় নেতা আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ ভাই  যদি অসুস্থ না থাকতেন তাহলে নেত্রীকে ছাত্রদলের নেতারা যেদিন হুমকি দিয়েছিল সে দিন-ই ছাত্রদলের বিরুদ্ধে কঠোর ও দূর্বার আন্দোলন গড়ে তোলা হতো।যেমনি করে প্রিয় নেতার নির্দেশনায় কেন্দ্রীয় ও জাতীয়  সকল কর্মসূচি রাজপথে থেকে বাস্তবায়ন করা হয়েছে। ঠিক তেমনিভাবে আগামী ৪ জুনও আমাদের প্রিয় নেতা শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠায় আপোষহীন নেতা আলহাজ্ব কাউসার আহমাদ পলাশের নির্দেশনয় ও কেন্দ্রীয়ভাবে যে বিক্ষোভ সমাবেশ ও মিছিলের ডাক দেওয়া হয়েছে তা সাফল্য মন্ডিত করার মধ্য দিয়ে বুঝিয়ে দেবো একাত্তরের পরাজিত শক্তি বিএনপি জামায়াত জোটদের বাংলার জমিনে ঠাই হবেনা।
জাতীয় শ্রমিকলীগ ফতুল্লা আঞ্চলিক শাখার সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবিরের সভাপতিত্বে  ও ফতুল্লা থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলামের সঞ্চালনায় প্রস্তুতি সভায় উল্লেখযোগ্যদের মাঝে আরো বক্তব্য রাখেন কুতুবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৭ নং ওয়ার্ড ইউপি সদস্য মোঃ জাহাঙ্গীর আলম, আওয়ামী লীগ নেতা মোঃ রফিকুল ইসলাম রাহাত, যুবলীগ নেতা স ম আব্দুল জলিল, ফতুল্লা থানা শ্রমিকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক আজিজুল হাওলাদার, প্রচার সম্পাদক লিটন শিকদার, ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়ন এর সাধারণ সম্পাদক মোঃ আনিছুর রহমান মাষ্টার সহ শ্রমিক নেতা পলাশের হাতে গড়া বিভিন্ন বেসিক ইউনিয়ন এর নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com