1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : antonioligon :
  4. [email protected] : dexterarnott :
  5. [email protected] : ggskimberley :
  6. [email protected] : kaseyhartwell1 :
  7. [email protected] : pimgiuseppe :
  8. [email protected]ail.imailfree.cc : test114192 :
  9. [email protected] : test15530113 :
  10. [email protected] : test18644919 :
  11. [email protected] : test2246679 :
  12. [email protected] : test25777112 :
  13. [email protected] : test27772429 :
  14. [email protected] : test28072043 :
  15. [email protected] : test29576900 :
  16. [email protected] : test34936489 :
  17. [email protected] : test35340289 :
  18. [email protected] : test37141039 :
  19. [email protected] : test3734843 :
  20. [email protected] : test41175725 :
  21. [email protected] : test43179736 :
  22. [email protected] : test44134420 :
  23. [email protected] : test45570592 :
  24. [email protected] : test46751630 :
  25. [email protected] : test8373381 :
  26. [email protected] : veroniquedulaney :
  27. [email protected] : wpuser_lfudhofinnhh :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তোলারাম কলেজ ছাত্রলীগের রক্তদান কর্মসূচী জাতীয় শোক দিবস : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী আগামীকাল জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি জনগণের গলার কাঁটা: সোলেমান দেওয়ান রূপগঞ্জ ও বন্দর এলাকা হতে মহাসড়কে পণ্যবাহী গাড়ি ডাকাতিকালে ধারালো অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার শোক দিবসের অনুষ্ঠান সাফল্য মন্ডিত করার লক্ষ্যে ফতুল্লা থানা শ্রমিকলীগের যৌথ উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  যতদিন বেঁচে আছি আমরা যেন এ ধরনের ভাল কাজ আরো বাড়াতে পারি : সালমা ওসমান লিপি বন্দরে দলিল লিখক হাজী খোকনসহ ৪ জনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মানববন্ধন ২১ কোটি টাকার মূসক ফাঁকি: নারায়ণগঞ্জে ৪ জনের বিরুদ্ধে মামলা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ দিয়েছেন : মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এলজিইডি নারায়ণগঞ্জ কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন শামীম ওসমান

নাসিক ১৬নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী রিয়াদ হাসানের উঠান বৈঠক,ঘুড়ি প্রতিকে ভোট প্রার্থনা

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শনিবার, ৮ জানুয়ারী, ২০২২
  • ২১২ বার

আগামী ১৬ জানুয়ারি অনুষ্ঠিতব্য নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ১৬নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলর পদপ্রার্থী (ঘুড়ি প্রতিক) মো: রিয়াদ হাসানের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (০৮ জানুয়ারি-২০২২ইং) বিকেল ৩টায় নগরীর ১নং বাবুরাইল বৌ-বাজার এলাকায় অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথি ছিলেন রিয়াদ হাসানের চাচা অত্র ওয়ার্ডের বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার কমিশনার ও প্রথম সিটি করপোরেশনের কাউন্সিলর এবং প্যানেল মেয়র-১ হাজী ওবায়েদ উল্লাহ।

বিশেষ অতিথি ছিলেন,রিয়াদ হাসানের জ্যাঠা সাবেক সাংসদ আফজাল হোসেনের বড় ছেলে তারেক আফজাল, বিশিষ্ট ক্রীড়া সংগঠক লিয়াকত হোসেন,বিশিষ্ট ব্যবসায়ী মো: লিটনসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

উঠান বৈঠকে হাজী ওবায়েদ উল্লাহ বলেন,আমাকে নির্বাচন করার জন্য নানা ভাবে উত্ত্যক্ত করা হয়েছে। অনেক ষড়যন্ত্র হয়েছে।আমি তাতে সায় না দিয়ে নির্বাচন না করার সিদ্ধান্ত নেই। আমি আমার ভাতিজা রিয়াদকে সমর্থন দিয়ে মাঠে নেমেছি। আসুন আমরা সকলে ঘুড়ি মার্কায় ভোট দিয়ে আমাদের সন্তান রিয়াদকে জয়ী করি। ভোটার ভাই ও বোনেরা আপনারা আমাদের পাশে থাকলে রিয়াদের জয় হবেই ইনশাআল্লাহ।

 

কাউন্সিলর প্রার্থী রিয়াদ হাসান বলেন,আমি আপনাদের গোলামী করতে মাঠে নেমেছি।আপনারা আমার আপনজন।আমাকে আপনারা ঘুড়ি প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করুন,আমি আপনাদের একটি পরিচ্ছন্ন ওয়ার্ড উপহার দিবো। একটিবার আমাকে আপানাদের সেবা করার সুযোগ দিন। অসহায়-দুস্থ্য মানুষের কল্যানে ও সেবায় নিজেকে বিলিয়ে দিতে চাই।আপনাদের নাগরিক অধিকার ফিরিয়ে দিতে চাই।

:পারিবারিক পরিচিতি:

নারায়ণগঞ্জ নগরীর ১৬নং ওয়ার্ডের (সাবেক ৭নং ওয়ার্ড) বাসিন্ধা মো: রিয়াদ হাসানের দাদা ছিলেন মরহুম মোজাফ্ফর আলী কন্ট্রাক্টর। তার জেঠা মরহুম আফজাল হোসেন ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের প্রথম নির্বাচিত সংসদ সদস্য। আফজাল হোসেন ছিলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ট সহচর।তিনি “নারায়ণগঞ্জ ডায়াবেটিক হাসপাতাল” ও “কলরব কিন্ডার গার্টেন” নামে একটি স্কুল প্রতিষ্ঠা করে গেছেন। এছাড়াও নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির প্রতিষ্ঠাতা ও একাধীকবার প্রেসিডেন্ট ছিলেন ও “চিত্ত বিনোদন ক্লাব” নামে একটি সংগঠন প্রতিষ্ঠা করেছিলেন তিনি।

চাচা হাজী ওবায়েদ উল্লাহ এই ওয়ার্ডের বিলুপ্ত নারায়ণগঞ্জ পৌরসভার কমিশনার ও প্রথম সিটি করপোরেশনের কাউন্সিলর এবং প্যানেল মেয়র-১।এছাড়াও তিনি একজন বীর মুক্তিযোদ্ধা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচা শহীদ শেখ নাসের এর ছেলে শেখ হেলালের আপন খালু।

রিয়াদ হাসানের আরেক চাচা মরহুম নুরুল হক ছিলেন সাবেক দেওভোগ ইউনিয়ন (বর্তমানে ১৬নং ওয়ার্ড) আওয়ামী লীগের ভাইস প্রেসিডেন্ট ও নারায়ণগঞ্জ জেলা রিকশা-ভ্যান শ্রমিক লীগের সাধারন সম্পাদক।তিনি জীবদ্দশায় আওয়ামী লীগের রাজনীতিতে সক্রিয় ছিলেন।

রিয়াদ হাসানের পিতার নাম আলহাজ আফতাব হোসেন শুক্কুর। তিনি একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী ও সমাজসেবক। একসময়ে তিনি বাংলাদেশ ছাত্রলীগের রাজনীতি করতেন ও পরবর্তীতে জাতীয়পার্টির রাজনীতিতে জড়িত ছিলেন।বর্তমানে বাংলাদেশ লবন শিল্প মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি তিনি।

নারায়ণগঞ্জের একটি ঐতিহ্যবাহী পরিবারের সন্তান জনপ্রিয় কাউন্সিলর প্রার্থী মো: রিয়াদ হাসান।

মো: রিয়াদ হাসানের দাদা মরহুম মোজাফ্ফর কন্ট্রাক্টরের নামে তাদের পরিবারটি একটি “ঐতিহ্যবাহী পরিবার” হিসেবে সুপরিচিত। ১নং বাবুরাইলে সকলে তাদের পরিবারকে “মোজাফ্ফর কন্ট্রাক্টর পরিবার” হিসেবে একনামে চেনেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com