1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : antonioligon :
  4. [email protected] : dexterarnott :
  5. [email protected] : kaseyhartwell1 :
  6. [email protected] : pimgiuseppe :
  7. [email protected] : test114192 :
  8. [email protected] : test15530113 :
  9. [email protected] : test18644919 :
  10. [email protected] : test2246679 :
  11. [email protected] : test25777112 :
  12. [email protected] : test27772429 :
  13. [email protected] : test28072043 :
  14. [email protected] : test29576900 :
  15. [email protected] : test34936489 :
  16. [email protected] : test35340289 :
  17. [email protected] : test37141039 :
  18. [email protected] : test3734843 :
  19. [email protected] : test41175725 :
  20. [email protected] : test43179736 :
  21. [email protected] : test44134420 :
  22. [email protected] : test45570592 :
  23. [email protected] : test46751630 :
  24. [email protected] : test8373381 :
  25. [email protected] : wpuser_lfudhofinnhh :
সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সকল থানা-ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষণা নৌকা হারবে না : শামীম ওসমান হ্যাটট্রিক জয় আইভীর বেসরকারি ভাবে বিজয়ী কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলরদের নাম ঘোষণা নাসিক ২৪নং ওয়ার্ড কাউন্সিলর জনপ্রিয় প্রার্থী আলহাজ মোহাম্মদ খোকন এর নজরকাড়া বিশাল শোডাউন ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী (লাটিম মার্কা) সাইফুদ্দিন আহমেদ দুলাল প্রধানের বিশাল মিছিল ঘুড়ি মার্কায় ভোট চেয়ে ১৬নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী রিয়াদ হাসানের বিশাল শোডাউন ভালোবেসে ভোট দিয়ে সেবা করার সুযোগ দিন: ২৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী (লাটিম মার্কা) দুলাল প্রধান কাউন্সিলর প্রার্থী মুন্নার পক্ষে একাট্টা ১৮নং ওয়ার্ডবাসী ১৬নং ওয়ার্ডের ঝুঁকিপূর্ণ কেন্দ্রে বিশেষ নিরাপত্তা বাহিনী মোতায়েনের আহবান কাউন্সিলর প্রার্থী মোঃ রিয়াদ হাসানের

নাসিকের জন্মের পূর্ব থেকেই ২৩ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শনিবার, ২৭ নভেম্বর, ২০২১
  • ৩৫ বার

সাধারণ মানুষ আবারও আসন্ন নাসিক নির্বাচনে ২৩ নং ওয়ার্ডের

কাউন্সিলর হিসেবে সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানকে পেতে চায়

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন নয় ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান কাউন্সিলর হওয়ার আগে থেকেই সাধারণ মানুষের কাছে তিনি আস্থাভাজন ব্যক্তি হিসেবে ব্যাপক সু-পরিচিতি লাভ করেছেন। একজন সফল কাউন্সিলর হিসেবেও প্রশংসায় ভাসছেন বহু আগে থেকে । দীর্ঘ বছর ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর তার নিজস্ব অর্থায়নে জনসাধারণ জন্য বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেথাকে ও যেকোন রকমের সমস্যা অনুযায়ী সাহায্য ও সহযোগতিা করে থাকেন সাধারণ মানুষদের। করোনার এই মহা দুর্যোগে তিনি শুরু থেকে সাধারণ মানুষের পাশে থেকে খাদ্য,বস্র,বাসস্থা, ওষুধ এবং আর্থীক ভাবে বিভিন্ন ধরনের সাহায্য সহযোগিতা করে আসছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান। স্থানীয় সাধারণ জনগণ বলেন, তিনি আমাদের সকল বিপদে আপদে এগিয়ে আসছেন। আমরা কেউতার কাছ থেকে কখনো খালিহাতে ফিরিনাই ।

 

শুধু আমরা ২৩ নং ওয়ার্ড বাসীনা বন্দর থানার বিভিন্ন ওয়ার্ড বিভিন্ন ইউনিয়নের কেউ কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানের কাছ থেকে নিরাস হয়ে ফিরে যায় না । রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। যখন তার কার্যালয় গিয়েছি তাকে পেয়েছি । কাউন্সিলর দুলাল প্রধান প্রত্যেক শুক্রবার তার লোকজনদের ২৩ নং ওয়ার্ডের বিভিন্ন মসজিদে জুম্মার নামাজ পড়তে পাঠায় এবং ঐসমাজের সুখ দুখের খোজ খবর নিয়ে আসতেবলে । আমরা ২৩ নং ওয়ার্ড বাসী খুবভাগ্য ভান যে সাউফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানের মতো এমন একজন মহৎ কাউন্সিলর পেয়েছি । দল-মত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষ তার আচার-ব্যবহারে মুগ্ধ।

 

তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে নিবেদিত প্রান। তিনি বিভিন্ন ভাবে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায়-গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। কাউন্সিলর দুলাল প্রধান বলেন, আমাকে যদি জনগণ আবারয় সুযোগ দেয় তাহলে আমি নির্বাচিত হয়ে প্রথমে ২৩ নং ওয়ার্ডের অসমাপ্ত রাস্তাঘাট নির্মাণ করবো এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ঘটাবো। মাদক ও সন্ত্রাস নির্মূল করব। মডেল ওয়ার্ড উপহার দেওয়ার চেষ্টা করব। সরকারি যেকোন সেবা বিনামূল্যে মানুষের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার চেষ্টা করব। মূলত আমি জনপ্রতিনিধি আর একজন জনপ্রতিনিধি কাজহলো জনগণের সেবা করা ।

 

জনবান্ধব প্রতিনিধি জনগণের সুখ দু:খ ভাগ করে নেওয়া । ভবিষ্যতেও আমার এ ধারা অব্যাহত থাকবে। ওয়ার্ডের যেকোন সমস্যা সমাধানে জনপ্রতিনিধি ও গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে জনগণের ন্যায্য অধিকারকে প্রতিষ্ঠিত করা আমার লক্ষ। সরজমিনে দেখা যায় বাজারে,মাঠে,ঘাটে, এমকি চায়ের দোকানে, সাধারণ মানুষ আবার নাসিক নির্বাচনে ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানকে পেতে চায় । মানুষের মুখে মুথে ঢল নেমে আসছে প্রতিনিয়ত কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধানের জয় গান । বিভিন্ন এলাকা থেকে তার সাথে শাক্ষ্যাত করতে আসা ভোটারদের স্বত:স্পূর্ত অংশগ্রহণে প্রতিটি দিনযেনো সমাবেশে পরিণত হচ্ছে। তার নির্বাচনী প্রচার প্রচারনায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের প্রতিনিয়ত পড়ছে বিপাকে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com