1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : test2246679 :
  4. [email protected] : test25777112 :
  5. [email protected] : test29576900 :
  6. [email protected] : test34936489 :
  7. [email protected] : test44134420 :
  8. [email protected] : test46751630 :
  9. [email protected] : test8373381 :
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:০১ পূর্বাহ্ন
শিরোনাম :
শহীদ শিশু শেখ রাসেলের ৫৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে হলি উইলস স্কুলে শিশু-কিশোর চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেলের জন্মদিন আজ নারায়ণগঞ্জে ১৬ টি ইউনিয়ন পরিষদ নির্বাচন : ৮৪৪ প্রার্থীর মনোনয়ন দাখিল, চেয়ারম্যান পদে ৬৪ জন আইভীর ই-ট্রেড লাইসেন্স গলার কাঁটা: ৩ মিনিটের সেবা পাচ্ছে না ৩ দিনেও নৌকার জন্য মরিয়া আতংকগ্রস্থ আইভী ! বন্দরের পাঁচটি ইউপি নির্বাচন: স্থানীয় এমপিকে চ্যালেঞ্জ দিয়ে মাঠে নেমেছে আওয়ামী লীগ বিটিভির নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি আতাউর রহমানকে সংবর্ধণা দিয়েছে বন্দর প্রেসক্লাব র‌্যাব-১১ এর অভিযানে রূপগঞ্জ হতে দেশীয় অস্ত্রসহ ৪ চাঁদাবাজ গ্রেফতার বন্দরে ৪৭তম বর্নাঢ্য জশনে জুলুস উদযাপিত : রাস্ট্রীয়ভাবে মিলাদুন্নবী (সাঃ) পালনের সরকারী সিদ্ধান্তে সুন্নী মুসলমানদের বিজয় হয়েছে মনোনয়নপত্র দাখিল করলেন কুতুবপুরের নৌকার মাঝি মনিরুল আলম সেন্টু 

ঘুরে দাড়িয়েও শেষ রক্ষা হলো না কলকাতার

স্পোর্টস ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ১২৪ বার

দিল্লি দেওয়া ২২৯ রানের টার্গেট তাড়া করতে নেমে কলকাতা নাইট রাইডার্স প্রায় কাছাকাছি পৌছে গিয়েছিলো। মরগান ও রাহুল ত্রিপাথি আউট হওয়ার পর জয়ের আশা শেষ হয়ে যায় কেকেআরের। শেষ পর্যন্ত ২১০ রানে শেষ হয় তাদের ইনিংস। ১৮ রানে পরাজিত হয় কলকাতা।

প্রথমে টস হেরে ব্যাট করতে নেমে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে ঝড় তোলেন দিল্লির টপ অর্ডার ব্যাটসম্যানরা। ধাওয়ান আউট হওয়ার পর পৃথ্বি’শ ও শ্রেয়াস আয়ার রুদ্রমূর্তি ধারন করেন। ১২.৪ ওভারেই তারা তুলে ফেলেন ১২৯ রান। এ সময় পৃথ্বি’শ ৪ চার ও সমান সংখ্যক ছক্কায় ৬৬ রান করে আউট হন। এরপর অধিনায়ক শ্রেয়াস আয়ার আইপিএলের ইতিহাসে দ্রুততম হাফ সেঞ্চুরি তুলে নেন। মাত্র ২৬ বলে ৪ চার ও ৩ ছক্কায় ৫০ করেন তিনি। তার সঙ্গে রিশাব পন্তও হাত খুলে মারতে থাকেন। পন্ত ১৭ বলে ৩৮ রান করে আউট হলেও আয়ারকে আউট করা যায়নি। তিনি ৭টি চার ও ৬ ছক্কায় ৮৮ রানে অপরাজিত থাকেন। তাতে ৪ উইকেট হারিয়ে ২২৮ রানে থামে তাদের ইনিংস। কলকাতার আন্দ্রে রাসেল ২৯ রান দিয়ে ২টি উইকেট নেন।

২২৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ৮ রানেই ফিরে যান সুনীল নারিন ৩ রান করে। দ্বিতীয় উইকেটে ৬৪ রান তোলেন শুভমান গিল ও নিতিশ রানা। ৭২ রানে গিল (২৮) ও ৯৪ রানে আন্দ্রে রাসেল (১৩) আউট হওয়ার পর দ্রুত আরো দুটি উইকেট হারায় কলকাতা। ১১৭ রানের মাথায় ৩৫ বলে ৪ চার ও ৪ ছক্কায় ৫৮ রান করে ফিরে যান নিতেশ রানা। একই ওভারে দিনেশ কার্তিকও ফেরেন ৮ রান করে। ১৩.৩ ওভারের সময় ১২২ রানের মাথায় প্যাট কামিন্স ৫ রান করে আউট হলে জয়টা অসম্ভব হয়ে দাঁড়ায় কলকাতার জন্য।

কিন্তু তখনো নাটক বাকি ছিল। ইয়ান মরগান ও রাহুল ত্রিপাথি ছক্কা বৃষ্টি বইয়ে এক সময় জয়টা নাগালে নিয়ে আসেন। কিন্তু শেষ হাসিটি হাসতে পারেনি তারা। ২৯ রান দূরে থাকতে ২০০ রানের মাথায় মরগান ফিরে যান। যাওয়ার আগে মাত্র ১৮ বলে ১ চার ও ৫ ছক্কায় ৪৪ রান করে যান। ২০৭ রানের মাথায় ত্রিপাথি আউট হলে জয় থেকে ছিটকে যায় কলকাতা। ত্রিপাথি ১৬ বলে ৩ চার ও সমান সংখ্যক ছক্কায় ৩৬ রান করেন। শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ২১০ রানে থামে কলকাতা নাইট রাইডার্স।

এবারের আইপিএলের আসরে এটা ছিল দিল্লির তৃতীয় জয়। আর কলকাতার দ্বিতীয় হার। ৪ ম্যাচ থেকে ৬ পয়েন্ট নিয়ে দিল্লি অবস্থান করছে পয়েন্ট টেবিলের শীর্ষে। আর ৪ পয়েন্ট নিয়ে কলকাতা রয়েছে পঞ্চম স্থানে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com