1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : kaseyhartwell1 :
  4. [email protected] : pimgiuseppe :
  5. [email protected] : test114192 :
  6. [email protected] : test15530113 :
  7. [email protected] : test18644919 :
  8. [email protected] : test2246679 :
  9. [email protected] : test25777112 :
  10. [email protected] : test27772429 :
  11. [email protected] : test28072043 :
  12. [email protected] : test29576900 :
  13. [email protected] : test34936489 :
  14. [email protected] : test35340289 :
  15. [email protected] : test37141039 :
  16. [email protected] : test3734843 :
  17. [email protected] : test41175725 :
  18. [email protected] : test43179736 :
  19. [email protected] : test44134420 :
  20. [email protected] : test45570592 :
  21. [email protected] : test46751630 :
  22. [email protected] : test8373381 :
  23. [email protected] : wpuser_lfudhofinnhh :
রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ১১:১১ পূর্বাহ্ন
শিরোনাম :
নাসিকের জন্মের পূর্ব থেকেই ২৩ নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মেদ দুলাল প্রধান কাউন্সিলর দুলাল প্রধানের জন্য ১২ টি মসজিদে শুকরানা দোয়া অনুষ্ঠিত তুমি লাশ ফালাবে আর আমি কি আঙ্গল চুসব ? : দেলোয়ার প্রধানকে কাজিম উদ্দিন প্রধান কাজিম উদ্দিন প্রধানের সাথে ২০ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীরে সৌজন্য স্বাক্ষাত সোনারগাঁয়ে ৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন আজ শ্রমিক নেতা পলাশকে অভিনন্দন জানালেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য মোহাম্মদ জমশের আলী  শ্রমিক নেতা পলাশ চতুর্থ বারের মত আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের অভিনন্দন নাসিক মেয়র গণতান্ত্রিক শিষ্টাচারের প্রতি বৃদ্ধাংগুলি প্রদর্শন করছেন : আবু হাসান টিপু কোন্ডা ইউপি নির্বাচনে একটি মহল ভোট কারচুপির মাধ্যমে আমাকে পরাজিত করার গভীর ষড়যন্ত্র মেতে উঠেছে : মেম্বার পদপ্রার্থী ময়ফল বেগম  দক্ষিন কেরানীগঞ্জ কোন্ডা ইউনিয়ন পরিষদের নির্বাচনে ৪ নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী মোঃ আজহার মাসুমের বিশাল নির্বাচনী শোডাউন 

র‌্যাব-১১ এর অভিযানে ফতুল্লায় সংবাদ সংগ্রহকারী নারী সংবাদিককে মারধর ও হামলার মূলহোতা ‘হাজী ওসমান গণি’ গ্রেফতার

প্রেস রিলিজ
  • আপডেট টাইম : বুধবার, ২৭ অক্টোবর, ২০২১
  • ৩৬ বার

র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার আইন শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। সাংবাদিক সমাজের সত্য, ন্যায় ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন এবং স্বাধীন মত প্রকাশে বিঘœতা সৃষ্টিকারী দুস্কৃতিকারী কুচক্রী মহলের বিরূদ্ধে র‌্যাব সর্বদা সোচ্চার। গনমাধ্যম কর্মীদের স্বাধীনভাবে কাজ করার পরিবেশ নিশ্চিত এবং তাদের নিরাপত্তা অক্ষুন্ন রাখতে র‌্যাব ফোর্সেস নিয়মিত বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে।

 

এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল ২৬ অক্টোবর ২০২১ ইং তারিখ গভীর রাতে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন আকবর নগর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ফতুল্লার বক্তাবলী এলাকায় নারী সাংবাদিককে মারধর ও হামলার মূলহোতা হাজী ওসমান গণি (৩৮)’কে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামী নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন আকবর নগর এলাকার হাজী সামাদ আলী এর ছেলে।

 

প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, গত ২৩ অক্টোবর ২০২১ তারিখে ফতুল্লা থানাধীন বক্তাবলী এলাকায় সংবাদ সংগ্রহ করতে গিয়ে দুস্কৃতিকারীদের হামলার শিকার হন বেসরকারি টেলিভিশন আনন্দ টিভির নারী সাংবাদিক মনি ইসলাম (২৬), যা পরবর্তী দিনে স্থানীয় সকল দৈনিক এবং বেশ কিছু জাতীয় দৈনিক পত্রিকায় গুরত্ব সহকারে প্রকাশ হয়। অনুসন্ধানে জানা যায়, ঘটনার দিন উক্ত নারী সাংবাদিক’কে হামলাকারীরা তাদের এলাকায় খবর সংগ্রহ করতে দেখে উস্কানীমূলক বিরূপ মন্তব্য করে এবং তার সাথে অসদাচরণ করে। ভুক্তভোগী সাংবাদিক তাদের অসদাচরণের প্রতিবাদ করলে দুস্কৃুতকারীরা তাকে মারধর শুরু করে এবং একপর্যায়ে তার পেটে লাথি মেরে গুরুতরভাবে আহত করে। আক্রান্ত নারী সাংবাদিককে উক্ত হামলা থেকে রক্ষার চেষ্টা করলে এশিয়ান টিভির ক্যামেরা ম্যান আবু বক্করসহ মোট দুইজন হামলাকারীদের হামলা ও লাঞ্চনার শিকার হন।

 

হামলাকারীরা ভুক্তভোগী নারী সাংবাদিকের মোবাইল ফোন, মাইক্রোফোন ও হ্যান্ডি ক্যামেরা কেড়ে নেয়। পরবর্তীতে হামলার শিকার হওয়া আহত নারী সাংবাদিক ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা গ্রহণ শেষে ফতুল্লা মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনায় নারায়ণগঞ্জের সাংবাদিক মহলসহ স্থানীয় সুশীল সমাজে তীব্র ক্ষোভ ও আতঙ্কের সৃষ্টি হয়। উক্ত চাঞ্চল্যকর হামলার ঘটনার প্রেক্ষিতে র‌্যাব-১১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত ও নিবিড় অনুসন্ধান শুরু করে ঘটনার সত্যতা খুঁজে পায় এবং হামলাকারী উক্ত দুস্কৃতিকারী চক্রের মূলহোতা হাজী ওসমান গণিকে সনাক্ত করতে সক্ষম হয়। অতঃপর র‌্যাব-১১, সিপিএসসি এর একটি চৌকস আভযানিক দল কর্তৃক অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানাধীন আকবর নগর এলাকা থেকে উক্ত ন্যাক্কারজনক ঘটনার প্রধান আসামী হাজী ওসমান গণি (৩৮)’কে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামী নারী সাংবাদিকের উপর হামলা ও মারধরের কথা স্বীকার করে। উক্ত হামলায় জড়িত পলাতক অন্যান্য আসামীদের গ্রেফতারে র‌্যাবের অভিযান চলমান রয়েছে।

 

উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট মালার তদন্তকারী কর্মকর্তার নিকট হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com