1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : antonioligon :
  4. [email protected] : dexterarnott :
  5. [email protected] : ggskimberley :
  6. [email protected] : kaseyhartwell1 :
  7. [email protected] : pimgiuseppe :
  8. [email protected] : test114192 :
  9. [email protected] : test15530113 :
  10. [email protected] : test18644919 :
  11. [email protected] : test2246679 :
  12. [email protected] : test25777112 :
  13. [email protected] : test27772429 :
  14. [email protected] : test28072043 :
  15. [email protected] : test29576900 :
  16. [email protected] : test34936489 :
  17. [email protected] : test35340289 :
  18. [email protected] : test37141039 :
  19. [email protected] : test3734843 :
  20. [email protected] : test41175725 :
  21. [email protected] : test43179736 :
  22. [email protected] : test44134420 :
  23. [email protected] : test45570592 :
  24. [email protected] : test46751630 :
  25. [email protected] : test8373381 :
  26. [email protected] : veroniquedulaney :
  27. [email protected] : wpuser_lfudhofinnhh :
সোমবার, ১৫ অগাস্ট ২০২২, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম :
বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে তোলারাম কলেজ ছাত্রলীগের রক্তদান কর্মসূচী জাতীয় শোক দিবস : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী আগামীকাল জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি জনগণের গলার কাঁটা: সোলেমান দেওয়ান রূপগঞ্জ ও বন্দর এলাকা হতে মহাসড়কে পণ্যবাহী গাড়ি ডাকাতিকালে ধারালো অস্ত্রসহ ৬ ডাকাত গ্রেফতার শোক দিবসের অনুষ্ঠান সাফল্য মন্ডিত করার লক্ষ্যে ফতুল্লা থানা শ্রমিকলীগের যৌথ উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত  যতদিন বেঁচে আছি আমরা যেন এ ধরনের ভাল কাজ আরো বাড়াতে পারি : সালমা ওসমান লিপি বন্দরে দলিল লিখক হাজী খোকনসহ ৪ জনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মানববন্ধন ২১ কোটি টাকার মূসক ফাঁকি: নারায়ণগঞ্জে ৪ জনের বিরুদ্ধে মামলা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের স্বাধীন দেশ দিয়েছেন : মন্ত্রী গোলাম দস্তগীর গাজী এলজিইডি নারায়ণগঞ্জ কার্যালয় প্রাঙ্গণে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করলেন শামীম ওসমান

গোলাম মর্তুজা পাপ্পার ফেস্টুন সরিয়ে ফেলায় তানভীর আহমেদ টিটু ও ক্রীড়া সংস্থার নিন্দা

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ অক্টোবর, ২০২১
  • ৩৭৬ বার

নারায়ণগঞ্জ শহরের বেশ কয়েকটি জায়গা থেকে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) নব নির্বাচিত পরিচালক এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পার ফেস্টুন কে বা কারা সরিয়ে ফেলায়, নিন্দা ও ক্ষোভ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু ও ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দরা।

 

বৃহস্পতিবার (২১ অক্টোবর) বাদ আছর সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে টিটুর পিতা সাইফুদ্দিন আহমেদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া শেষে জেলা ক্রীড়া সংস্থার ও ক্রীড়াঙ্গনের বিভিন্ন নেতৃবৃন্দদের সাথে অনানুষ্ঠানিক সভায় এ নিন্দা ও ক্ষোভ জানান তানভীর আহমেদ টিটু।

 

এর আগে, বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র পরিচালক পদে নারায়নগঞ্জের দুই কৃতি সন্তান- নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, নারায়ণগঞ্জ ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহমেদ টিটু এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর ছেলে গাজী গোলাম মর্তুজা পাপ্পা পরিচালক পদে নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জের জেলা ক্রীড়া সংস্থাসহ ক্রীড়াঙ্গনের সকলেই তাদেরকে শুভেচ্ছা ও অভিনন্দন জানায়। সকলের শুভেচ্ছা ও অভিনন্দন গ্রহন করে তানভীর আহমেদ টিটু উপস্থিত সকলকে এবং ক্রীড়াঙ্গনের সাথে যুক্ত সকলের প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। একই সাথে যারা পরিচালক পদে নির্বাচিত করেছেন ভোট দিয়ে, তাদের প্রত্যেকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

এর পাশাপাশি বিসিবি’র পরিচালক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু ক্ষোভ জানিয়ে বলেন, ‘পত্রিকার মাধ্যমে জানলাম কে বা কারা আমাদের নব নির্বাচিত বিসিবি’র পরিচালক গাজী গোলাম মর্তুজা পাপ্পার শুভেচ্ছা জানানো ব্যানার, ফেস্টুন তুলে নিয়েছেন। এ ঘটনা অত্যন্ত নেক্কারজনক, আমরা এ ঘটনার নিন্দা ও ক্ষোভ জানাই। একই সাথে আমি বলতে চাই, নারায়ণগঞ্জসহ বাংলাদেশের ক্রীড়াঙ্গনে যারা কাজ করছি, সবাই আমরা রাজনীতিকে বাদ দিয়ে কাজ করছি। এখানে কোন রাজনীতি রাখতে চাই না’।

 

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জের কিছু কিছু দুষ্টু চক্র আছে যারা ক্রীড়াঙ্গনে নোংরা রাজনীতি করতে চায়। তারা চায় না সম্প্রীতির রাজনীতি থাকুক, শান্তির রাজনীতি থাকুক। তারা চায় শীর্ষ দায়িত্বে রয়েছে যারা, তাদের মধ্যে যাতে অন্ত কলহ লেগে থাকে। তারা এই ধরণের চক্রান্ত করে। যাতে একে অন্যর উপর দোষারোপ সৃষ্টি করা যায়, এমন ঘোলাটে পরিস্থিতি বানাতে চায় তারা। কিন্তু তাদের এই ষড়যন্ত্র কাজে আসবে না। গাজী গোলাম মর্তুজা পাপ্পাসহ আমরা যারা ক্রীড়াঙ্গনের সাথে যুক্ত আছি, আমরা সকলে বাংলার ক্রীড়াঙ্গন বিশ্বে দরবারে মাথা উঁচু করে দাড় করাবো। যারা গাজী গোলাম মর্তুজা পাপ্পার ব্যানার, ফেস্টুন সরিয়েছে তাদের এই নেক্কারজনক কাজের নিন্দা জানাই। একই সাথে আমি ধন্যবাদ জানাই ক্রীড়া সংস্থার সকলকে যারা আমকে এবং গাজী গোলাম মর্তুজা পাপ্পাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

 

এদিকে, নগরীর বিভিন্ন স্থানে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে নব নির্বাচিত বিসিবি’র দুই পরিচালককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ফেস্টুন সাটাঁনো হয়েছে।

 

এ সময় উপস্থিত ছিলেন, ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ফারুক বিন ইউসুফ পাপ্পু, যুগ্ম সম্পাদক খোরশেদ আলম নাসির ও মোস্তফা কাওছার, কার্যনির্বাহী সদস্য জাকির হোসেন শাহীন, মো. রবিউল হোসেন, মো. মাকসুদ উল আলম, মো. আসলাম, আনজুমান আরা আকসির, রোকসানা খবির, ডা. রকিবুল ইসলাম শ্যামল, এস.এম আরিফ মিহির, মাহবুবুল হক উজ্জল, ফিরোজ মাহমুদ সামা, মাহমুদা শরীফ, সিরাজ উদ্দিন আহমেদ, মাহবুব হোসেন বিজন, গৌতম কুমার সাহা, আতাউর রহমান মিলনসহ ক্রিকেট ও ফুটবল কোচ, খেলোয়াড় সহ ক্রীড়াসংগঠকবৃন্দ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com