1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনাম :
জরায়ু মুখ ক্যান্সার স্ক্রিনিংএ নারায়গঞ্জের প্রথম স্থান অর্জন দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফুলেল শ্রদ্ধায় সিক্ত হলেন সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও নাট্যজন মাহমুদ সাজ্জাদ সারাদেশে সাম্প্রদায়িক হামলা, নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং দ্রুত বিচার দাবিতে মহিলা পরিষদের মানববন্ধন  আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা !

জো বাইডেন ও তার স্ত্রী করোনা নেগেটিভ

আন্তর্জাতিক ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৬৮ বার

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট নির্বাচনে ডেমোক্রেটিক পার্টির প্রার্থী জো বাইডেন ও তার স্ত্রী জিল বাইডেনকরোনা নেগেটিভ হয়েছেন । খবরটি নিশ্চিত করেছেন বাইডেনের ডাক্তার কেভিন ও’কনোর। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শুক্রবার সকালে তাদের করোনা টেস্ট করানো হয়।

ডাক্তার কেভিন ও’কনোর বলেন, ‘ শুক্রবার ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন ও ডা. জিল বাইডেনের করোনাভাইরাসের পিসিআর টেস্ট করা হয়। এই টেস্টে তাদের শরীরে করোনা ধরা পড়েনি।’

সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এই টুইট বার্তায় বাইডেন জানান, আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমি ও জিল করোনা নেগেটিভ হয়েছি। যারা আমাদের জন্য দুশ্চিন্তায় ছিলেন তাদের সকলকে ধন্যবাদ। আমি সকলকে মনে করিয়ে দিতে চাই যে: মাস্ক পরিধান করুন, সামাজিক দূরত্ব বজায় রাখুন ও নিয়মিত হাত ধৌত করুন।

 

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com