1. [email protected] : admi2017 :
  2. [email protected] : annagilliam :
  3. [email protected] : pimgiuseppe :
  4. [email protected] : test2246679 :
  5. [email protected] : test25777112 :
  6. [email protected] : test29576900 :
  7. [email protected] : test34936489 :
  8. [email protected] : test44134420 :
  9. [email protected] : test46751630 :
  10. [email protected] : test8373381 :
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৬:৫৬ অপরাহ্ন
শিরোনাম :
আবারো নৌ-পুলিশ ও ট্রলার বাল্কহেড শ্রমিক ইউনিয়নের যৌথ উদ্যোগে নিখোঁজ বাল্কহেড উদ্ধার  এনায়েতনগর ৬ নং ওয়ার্ড মেম্বার প্রার্থী সমাজ সেবক রফিকুল ইসলাম রফিক এর উঠান বৈঠক অনুষ্ঠিত সোনারগাঁয়ের ৮টি ইউপি’র নির্বাচন: আওয়ামী লীগের নতুন ৪ ও ৪টিতে পুরাতন মুখ আইভীর মিথ্যাচারে হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের ক্ষোভ আইভীর সম্প্রীতির কর্মসূচী সুপার ফ্লপ,আসেনি মূলধারার কেউই,হারিয়েছেন গণমানুষের সমর্থন! দলীয় নেতারা চুনোপুটি, রাঘব বোয়াল আইভী,উচ্চাবিলাসী আর বেঁফাস কথাবার্তা ! বাড়ির সীমানা বিরোধ: রূপগঞ্জে ব্যাংকারের বাড়িতে হামলা-ভাংচুর ২৫ অক্টোবর  শ্রমিক নেতা পলাশের পিতা সমাজসেবক,শিক্ষানুরাগী মরহুম ইদ্রিস আলী মেম্বার এর ২৩ তম মৃত্যুবার্ষিকী  উন্নয়নের পরিকল্পনা নিয়ে চেয়ারম্যানদের মতবিনিময় সভায় জয়ের আশাবাদ সেলিম ওসমানের নারায়ণগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিএমএ’র মানববন্ধন

শ্রমিকরা ভাল থাকলেই দেশ ভাল থাকবে : পলাশ

টেলিগ্রাফ রিপোর্ট:
  • আপডেট টাইম : শুক্রবার, ১৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০ বার

জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ বলেছেন, শ্রমজীবী মানুষ যখন ন্যায্য অধিকার থেকে বঞ্চিত হয় তখন তারা অধিকার প্রতিষ্ঠায় রাজপথে আন্দোলন সংগ্রামে ঝাপিয়ে পড়ে। শ্রমিকের ন্যায্য দাবি আদায়ে আন্দোলন সংগ্রামের বিকল্প নেই। আর সেই আন্দোলন সংগ্রাম তখনই বাস্তবায়ন হয় যখন তারা ঐক্যবদ্ধ থাকে।সরকার  সকল শিল্প প্রতিষ্ঠানের শ্রমিকদের জন্য নুন্যতম মজুরি ৮ হাজার টাকা নির্ধারন করে দিয়েছেন কিন্তু লবন শ্রমিকরা সে মজুরি পাচ্ছেনা। আমি লবন শ্রমিকদের জন্য সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে কথা বলবো। তাদের নিয়োগ পত্র সহ যে সকল সুযোগ সুবিধা রয়েছে তা নিশ্চিত করবো ইনশাল্লাহ। শ্রমিকের রক্তঝরা ঘামেই দেশের অর্থনৈতিক চাকা সচল থাকে। শ্রমিকরাই দেশের মুল চালিকা শক্তি। এরা ভাল থাকলেই দেশ ভাল থাকবে। নারায়ণগঞ্জ জেলা লবন শ্রমিক ইউনিয়ন রেজি নং ঢাকা ৪০১৫ এর আওতাধীন মোল্লা সল্ট ও আজমিরি সল্ট এর শ্রমিকদের উদ্দেশ্যে তিনি এসব কথা বলেন।

উল্লেখ্য,জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশের নির্দেশনায় চলমান রয়েছে তার হাতে গড়া সংগঠনগুলোকে সাংগঠনিক ভাবে শক্তিশালী করে  নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে শ্রমজীবী মানুষের অধিকার প্রতিষ্ঠা করা।  তারই ধারাবাহিকতায় শুক্রবার ১৭ সেপ্টেম্বর সন্ধ্যায় আলীগঞ্জ লেবার হলে মোল্লা সল্ট ও আজমিরি সল্ট এর  নেতাকর্মীদের সাথে সাংগঠনিক সভায় মিলিত হন জাতীয় শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব কাউসার আহমাদ পলাশ।

এসময় উপস্থিত ছিলেন ফতুল্লা থানা  লোড আনলোড শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক পিয়াস আহম্মেদ সোহেল, ইউনাইটেড ফেডারেশন অব গার্মেন্টস ওয়ার্কার্স নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক কবির হোসেন রাজু, সাংগঠনিক সম্পাদক মোঃ লিটন শিকদার, সদস্য মোঃ আবুল কাশেম,ফতুল্লা থানা জাহাজ নির্মান ও পুনর্নির্মাণ শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ নুরুল ইসলাম, ফতুল্লা থানা লোড আনলোড শ্রমিক ইউনিয়ন পাগলা শাখার সভাপতি মোঃ ওয়াহিদ  সহ বিভিন্ন শ্রমিক সংগঠন এর নেতৃবৃন্দরা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..
© All rights reserved © 2020 Telegraphnews24.com
Theme Dwonload From telegraphnews24.Com