এই যখন অবস্থা, তখন করোনার প্রভাবে ছয় মাস আগে চাকরি হারান আলাউদ্দিন। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির চাকরি না থাকায় চিকিৎসা ও সংসার চালানোর জন্য অর্থের জোগান কীভাবে করবেন, এ নিয়ে দুশ্চিন্তায় পড়ে যান স্ত্রী রোজিনা আক্তার।এ নিয়ে গত ৬ জুলাই ‘স্বামীর ক্যান্সার ছেলের হার্টে ছিদ্র, সবার সহযোগিতা চান রোজিনা’ শিরোনামে জাগোনিউজ২৪.কমে একটি প্রতিবেদন প্রকাশ হয়।

 

সেই সংবাদটি আবার চোখে পড়ে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের স্ত্রী জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপির। এরপর সোমবার (১২ জুলাই) রাতে রোজিনার স্বামীর চিকিৎসার জন্য এক লাখ টাকা আর্থিক সহায়তা প্রদান করেন তিনি। এ সময় তিনি রোজিনার স্বামী ও সন্তানের সুস্থতা কামনা করেন।

 

লিপি ওসমান বলেন, ‘তাদের মতো অসহায়দের পাশে সমাজের মানুষের এগিয়ে আসা দরকার। আমি সবাইকে আহ্বান জানাব এ রকম অসহায়দের পাশে দাঁড়াতে।’

 

শিশুটির মা রোজিনা আক্তার\ বলেন, ‘লিপি আপা আমার স্বামীর চিকিৎসার জন্য টাকা দিয়েছেন। আমি আল্লাহর কাছে দোয়া করি তিনি ও তার পরিবারকে আল্লাহ ভালো রাখুক।’

 

এর আগে গত ৯ জুলাই রাজধানীর ল্যাবএইড হাসপাতালে রোজিনার সন্তানের হার্টের অপারেশনের জন্য খরচ দেন সড়ক পরিবহন মালিক সমিতির মহাসচিব খন্দকার এনায়েত উল্লাহ।